news.protidinerbangla22@gmail.com বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১

রাজধানীতে আজ বড় দুই দলের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ মে ২০২৪ ১:১৩ পিএম

রাজধানীতে একই দিনে আবারও সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ ও বিএনপি। শনিবার (১১ মে) বিকেল সাড়ে ৩টায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং বিকেল ৩টায় বিএনপির সহযোগী সংগঠন যুবদলের সমাবেশ কর্মসূচী করার কথা রয়েছে।

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য দেন।

তিনি জানান, মন্ত্রিসভার সদস্য, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের সংসদীয় এলাকা মোহাম্মদপুরের গজনবী রোডে শান্তি ও উন্নয়ন সমাবেশ করা হবে। সেখানে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।

অন্যদিকে, বিএনপির সহযোগী সংগঠন যুবদল সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিতকরণ ও নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনের সমাবেশ করবে।

সমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অনেকে উপস্থিত থাকবেন।

গতকাল শুক্রবারও রাজধানীতে সমাবেশ ও মিছিল করেছে  ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। সমাবেশে নেতৃবৃন্দ বক্তব্যে সকল রাজনৈতিক মামলা প্রত্যাহার ও রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর