news.protidinerbangla22@gmail.com বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১

আলেশা মার্টের প্রতারনাঃ সচিবালয়ে হাজারো গ্রাহকদের মানবন্ধন

সাইদুর রহমান

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২৪ ২:১০ পিএম
আপডেট: ২০ আগষ্ট ২০২৪ ৩:৩২ পিএম

রাজধানীর সচিবালয়ের সামনে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের শতশত গ্রাহকদের মানবন্ধন। আজ মঙ্গলবার সকাল ১১ টা থেকে বিক্ষুব্ধ গ্রাহকরা জড়ো হতে থাকেন ও বিভিন্ন স্লোগান দিতে থাকেন ।

তারেক হোসেন নামে এক গ্রাহক বলেন, আলেশা মার্ট দীর্ঘ ৩ বছরের বেশি সময় ধরে টাকা ফেরত দিচ্ছে না । পন্য অর্ডারের ৪৫ দিনের মধ্যে দেয়ার কথা থাকলেও না দিতে পেরে গ্রাহকদের চেক প্রদান করে যার মেয়াদ বহু আগেই শেষ হয়েছে ।

এমতাবস্থায় অন্তর্বতীকালীন সরকার ও বানিজ্য মন্ত্রনালয়ের কাছে কঠোর হস্তক্ষেপ কামনা করেন ।

তারা আরো জানান বিগত সরকারের ছত্রছায়ায় আলেশামার্টের চেয়ারম্যান মন্জুর আলম শিকদার গ্রাহকদের শতশত কোটি টাকা হাতিয়ে নিয়ে সর্বশান্ত করে গাঁ ঢাকা দিয়েছিলেন। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে শতশত মামলা হলেও সুরাহা নেই। মানি লন্ডারিংয়ের সুনির্দিষ্ট অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

 শাহজালাল ও জিয়াউর রহমান নামের দুই গ্রাহক বলেন,  আমরা দুজনে প্রায় ২২ লক্ষ টাকার মতো ইনভেস্ট করেছি। জমি বিক্রি করে এখানে ইনভেস্ট করেছি। অবিলম্বে আমরা আমাদের টাকা ফেরত চাই। 

দুই দফা ‘চটকদার অফার’ ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ৭ হাজার গ্রাহকের কাছ থেকে ৩০০ কোটিরও বেশি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেছেন ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের ভুক্তভোগী গ্রাহকরা।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর