news.protidinerbangla22@gmail.com বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১

আবার এক হচ্ছেন শাকিব-ইধিকা

প্রতিদিনের বাংলা ডেস্ক

প্রকাশিত: ৩ জুন ২০২৪ ১১:৪৭ এএম

চারদিকে এখন শাকিব খানের ‘তুফান’ সিনেমার ঝড় বইছে। আসছে ঈদে মুক্তি পাচ্ছে এটি। এর মধ্যেই খবর এল- নতুন আরও এক সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন এই সুপারস্টার। নাম ‘বরবাদ’।

সিনেমাটি নির্মাণ করবেন নাট্য পরিচালক মেহেদী হাসান হৃদয়। এটি হবে নির্মাতার প্রথম সিনেমা। আর এতে শাকিবের বিপরীতে ফের দেখা যাবে কলকাতার নায়িকা ইধিকা পালকে।

 

তবে বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ নির্মাতা মেহেদী হাসান হৃদয়। সিনেমা সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছেন, গেল ঈদুল ফিতরে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় ‘বরবাদ’ শিরোনামে একটি গান ছিল। প্রিন্স মাহমুদের সংগীতে গানটি বেশ জনপ্রিয়তা পায় শ্রোতামহলে। সেটি ভেবেই সিনেমার নামকরণ করা হয়েছে।

 

সূত্রগুলোর দাবি, আগামী সেপ্টেম্বর থেকে ভারতের রামুজিতে শুরু হবে ‘বরবাদ’র শুটিং। শাকিব-ইধিকা ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর। এর অন্যতম প্রযোজক মাস্টার কমিউনিকেশন।

 

উল্লেখ্য, গেল বছর ঈদে মুক্তি পায় হিমেল আশরাফের সিনেমা ‘প্রিয়তমা’। এতে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। এটি ছিল অভিনেত্রীর প্রথম সিনেমা। এরপর বাংলাদেশের ‘কবি’ নামের আরও এক সিনেমায় শরিফুল রাজের বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার এই অভিনেত্রী।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর