news.protidinerbangla22@gmail.com বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১

শাকিব, প্রীতমদের ‘লাগে উরাধুরা’

প্রতিদিনের বাংলা ডেস্ক

প্রকাশিত: ২ জুন ২০২৪ ১১:৪৯ এএম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান তার অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করেছেন গতকাল মঙ্গলবার। আর বিশেষ এদিনে প্রকাশ্যে এসেছে এই নায়কের নতুন সিনেমা ‘তুফান’র গান। শিরোনাম ‘লাগে উরাধুরা’।

গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে শাকিব ভক্তরা এটি লুফে নিয়েছেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার করছেন। সঙ্গে লিখছেন নানা ধরনের ইতিবাচক মন্তব্য। একদিনের মধ্যেই গানটির ভিউ ছাড়িয়েছে ১১ লাখ ৫ হাজারেরও বেশি। সব মিলিয়ে বলা যায়, ‘লাগে উরাধুরা’য় মজেছেন শাকিব ভক্ত-অনুরাগীরা।

 

কিছুদিন আগে, প্রকাশ হয় ‘লাগে উরাধুরা’র টিজার। আর গতকাল প্রকাশ্যে এসেছে সম্পূর্ণ গানটি। একজন গ্যাংস্টারের গল্প নিয়ে ‘তুফান’র গল্প সাজানো হয়েছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। এছাড়াও আছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরের মতো দাপুটে অভিনেতা। সিনেমাটি নির্মাণ করছেন রায়হান রাফী।

 

উল্লেখ্য, ‘লাগে উরাধুরা’ গানটির মূল কোরাসের সুর নেওয়া হয়েছে রাজ্জাক দেওয়ানের ‘মরার কোকিল’ গান থেকে। ওই সুরের ওপর নতুন লিরিক সংযোজন করা হয়েছে, যেটা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সুরের বিষয়ে প্রয়াত রাজ্জাক দেওয়ানের পুত্র কাজল দেওয়ানের কাছ থেকে অনুমতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। গানটিতে প্রীতমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন অন্তরা রায়।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর