news.protidinerbangla22@gmail.com বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১

ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের জন্য শাকিবের দোয়া

প্রতিদিনের বাংলা ডেস্ক

প্রকাশিত: ২৮ মে ২০২৪ ৯:৪৭ পিএম

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্তদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়েঠেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ঘূর্ণিঝড়কবলিতদের বিপদমুক্তি কামনার পাশাপাশি উপকূলীয় অঞ্চলের পশু-পাখির প্রতিও সহনশীল আচরণের আহ্বান জানিয়েছেন তিনি।

শাকিব থার তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘প্রবল ঘূর্ণিঝড় রিমালের আঘাতে দেশের উপকূলীয় জেলাগুলোতে প্রাণহানির সঙ্গে সঙ্গে লাখ লাখ মানুষ ক্ষতির মুখে পড়েছে। বিপজ্জনক অবস্থায় কোমলমতি শিশুরা, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় উপকূলবর্তী এলাকায় মানুষ।’

তিনি লেখেন, ‘সংকটকালীন এই সময়ে নদী-উপকূল অঞ্চলের মানুষের পাশাপাশি পশুপাখিরাও যাতে ভালো থাকে, এ জন্য সবাইকে সহনশীল আচরণের আহ্বান জানাই। সবার বিপদমুক্তি কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা।’

 

উল্লেখ্য, আজ ক্যারিয়ারে ২৫ বছর অর্থাৎ রজতজয়ন্তী পূর্ণ করলেন শাকিব খান। ১৯৯৯ সালের আজকের এই তারিখের (২৮ মে) তার প্রথম ছবি ‘অনন্ত ভালোবাসা’ মুক্তি পেয়েছিল।

‘অনন্ত ভালোবাসা’ পরিচালনা করেন প্রয়াত সোহানুর রহমান সোহান। সেখানে শাকিব খানের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা মৌসুমীর ছোটবোন ইরিন জামান। দুজনেরই অভিষেক চলচ্চিত্র হিসাবে স্মরণীয় হয়ে আছে ‘অনন্ত ভালোবাসা’। সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হয় এবং নায়ক হিসেবে নজর কাড়েন শাকিব খান।

এরপর ধীরে ধীরে এগিয়েছেন। তবে শূন্য দশকের মাঝামাঝি এসে শাকিব নিজের প্রভাব ফেলতে সক্ষম হন। আর গত দেড় দশক ধরে তিনি হয়ে আছেন ঢাকাই ছবির সবচেয়ে পারিশ্রমিকপ্রাপ্ত ও শীর্ষ নায়ক।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর