editor.protidinerbangla@gmail.com মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
২ আশ্বিন ১৪৩১

ইন্টারটেকের উদ্ভাবনী ডিজিটাল প্লাটফর্ম ‘আইকেয়ার’ চালু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৮ মে ২০২৪ ৫:৫৮ পিএম
আপডেট: ২৮ মে ২০২৪ ৫:৫৯ পিএম

বাংলাদেশের টেক্সটাইল শিল্পের গুনগত মানের নিশ্চয়তা দিতে অত্যাধুনিক ডিজিটাল প্লাটফর্ম ‘আইকেয়ার চালু করেছে ইন্টারটেক।

কয়েকটি ক্লিকেই সম্পূর্ণ কোয়ালিটি’ এই স্লোগান নিয়ে চালু করা এই ডিজিটাল প্লাটফর্ম যা আপনার ল্যাব টেস্টের প্রসেসগুলি শুরু থেকে শেষ পর্যন্ত নির্বিঘ্নে ব্যবস্থাপনা ও তত্ত্বাবধান করতে দেবে।
বিশ্বব্যাপী শিল্পখাতে টোটাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেবাদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইন্টারটেক গত নভেম্বরে তুরস্কে এবং মার্চে ভারতে উদ্ভাবনী ডিজিটাল প্লাটফর্ম ‘আইকেয়ার’ সফলভাবে চালু করেছে। গতকাল সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

ক্রমবর্ধমান নিয়ন্ত্রক নজরদারি এবং উঁচু মানের ভোক্তা প্রত্যাশার কারণে, এটিআইসি ক্ষেত্রে  মধ্যে পরীক্ষাগারের নমুনা প্রক্রিয়াকরণ ও পরীক্ষার স্বচ্ছতা এবং অনুসরণযোগ্যতা বৃদ্ধির জন্য স্বতন্ত্র, সম্পূর্ণ সমাধানের ক্রমবর্ধমান চাহিদা বাড়ছে।

আইকেয়ার, আমাদের ওয়ান-স্টপ বিজ্ঞান-ভিত্তিক গ্রাহক সেবার চমৎকার একক প্ল্যাটফর্ম, এই চ্যালেঞ্জগুলি মোকাবেলা করার জন্য ডিজাইন করা হয়েছে, যা গ্রাহকদেরকে শুরু থেকে শেষ পর্যন্ত তাদের পরীক্ষার প্রক্রিয়া নির্বিঘ্নে ব্যবস্থাপনা ও তত্ত্বাবধান করার জন্য একটি অগ্রণী, নেতৃস্থানীয় সল্যুশন প্রদান করে।

আইকেয়ার, বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদেরকে টেস্টের অনুরোধ জমা দিতে, রিপোর্ট এবং বিশ্লেষণ অনলাইনে দেখতে এবং আমাদের অভ্যন্তরীণ বিশেষজ্ঞ দলের সাথে মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে যুক্ত হতে হতে পারবে, যা তাদের স্যাম্পল এবং পরীক্ষার প্রক্রিয়া সম্পর্কে অধিকতর স্বচ্ছতা প্রদান করে।

ইন্টারটেক এর গ্লোবাল সফটলাইন্স এবং হার্ডলাইনসের প্রেসিডেন্ট এবং দক্ষিণ এশিয়ার রিজিওনাল ম্যানেজিং ডিরেক্টর সন্দীপ দাস মন্তব্য করেছেন: "আইকেয়ার এর নেতৃস্থানীয় সক্ষমতাগুলি কেবলমাত্র বর্তমান গ্রাহক চাহিদার প্রতিক্রিয়া নয়, বরং ইন্টারটেক সফটলাইন্সের অগ্রণী উদ্ভাবনের প্রতিশ্রুতির একটি প্রমাণ। 

ইন্টারটেক এর গ্লোবাল সফটলাইনস এবং হার্ডলাইনসের মার্কেটিং ও ইনোভেশন বিভাগের সিনিয়র ডিরেক্টর শেলি লো যোগ করেন, "আইকেয়ার এর চালু হওয়া ইন্টারটেক এর উদ্ভাবনী সল্যুশন প্রদানের প্রতিশ্রুতি আরও দৃঢ় করে, যা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সহায়ক।

সরবরাহকারীদের চাহিদাকে সামনে রখে এই প্লাটফর্মের ডিজাইন করা হয়েছে। যা এটিকে  এটিআইসি বাজারে অনন্য করে তুলেছে।আইকেয়ার এর সুবিধাসমূহের বিষয়ে অধিক তথ্যের জন্য, অনুগ্রহ করে ভিজিট করুন: https://www.intertek.com/retail/icare/। 

 

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর