editor.protidinerbangla@gmail.com মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
২ আশ্বিন ১৪৩১

সড়ক দুর্ঘটনায় নিহত বাবুর পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৬ মে ২০২৪ ৪:১১ পিএম
আপডেট: ০৬ মে ২০২৪ ৪:৩৯ পিএম

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে খিলক্ষেত থানায় মামলা করা হয়।

সড়ক দূর্ঘটনায় নিহত আমজাদ হোসেন বাবুর পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আযোজিত সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী রাবিনা ইসলাম এ দাবি জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৯ মার্চ রাতে তিনি তার স্বামী আমজাদ হোসেন ও তার এক বন্ধু বাইকে যাচ্ছিলেন। খিলক্ষেত থানাধীন ৩০০ ফিটের কাছে পৌছলে পেছন থেকে বেপপরোয় গতির একটি প্রাইভেটকতারের ধাক্কায় মারাত্মক দুর্ঘটনার শিকার হন তারা। এ ঘটনায় অভিযুক্ত কিশোর আরাফ দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমজাদ হোসেন ও তার বন্ধু শফিকে দ্রুত হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। পাশপাশি দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার (ঢা মে. গ-৩২-৭১২৬ জব্দ করে। পরদিন আমজাদ হোসেন আগারগাঁওস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে থেকে খিলক্ষেত থানায় মামলা করা হয়।

আমজাদ হোসেনের আয়েই চলতো তার পরিবার। তার মৃত্যুর পর পরিবারটি চরম অসহায় হয়ে পড়ে। পরে বিষয়টি অভিযুক্ত আরাফের পরিবারকে জানালে তারা দাফনের খরচসহ ৩০ লাখ টাকা ক্ষতিপুরন দেয়ার লিখিত প্রতিশ্রুতি দেয়। কিন্তু এখনো নিহতের পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ করেনি। উল্টো মামলা তুলে নিতে নানা হুমকি দিয়ে আসছে।

এ অবস্থায় অসহায় পরিবরটি সংশ্লিষ্ট আইনপ্রয়োগকারি সংস্থাসহ সরকারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর