editor.protidinerbangla@gmail.com মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
২ আশ্বিন ১৪৩১

চাঁদপুরে নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪ ৬:৩৬ এএম

সোমবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার মোহনপুর ইউনিয়নের মুদাফর বাজারে (টেক্কা পোল বাজার) এ ঘটনা ঘটে।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী গাজী মুক্তার হোসেনের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। এতে চেয়ারম্যান প্রার্থীর গাড়িসহ ১২ গাড়ি ভাঙচুর ও ১৫ নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি মুক্তার হোসেনের।

স্থানীয়রা জানান, আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নেতাকর্মীদের নিয়ে টেক্কা পোল বাজারে ভোট চাইতে আসলে হঠাৎ করে একদল লোক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গাড়িসহ ১০-১২টি মোটরসাইকেল ও একটি সিএনজি ভাঙচুর করে। ঘটনার পরপরই মতলব থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেন জানান, বিকেলে নির্বাচনী গণসংযোগে নেমে কয়েকটি ইউনিয়নে গণসংযোগ শেষে মোহনপুর ইউনিয়নের টেক্কা পোল বাজারে যান। সেখানে তার কর্মী-সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন। হঠাৎ করে ঘোড়া প্রতীকের সমর্থক সুভা চেয়ারম্যানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। হামলায় আহত এক কর্মীর অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ হোসেন জানান, হামলার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন কালাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভা। তিনি জানান ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন।

এসআর

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর